kalerkantho


বিএনপি নেতা মোজাহার আলীর জানাযায় মানুষের ঢল

জয়পুরহাট প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ২১:৫০



বিএনপি নেতা মোজাহার আলীর জানাযায় মানুষের ঢল

ছবি : কালের কণ্ঠ

জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান এর দাফন কাজ আজ সম্পন্ন হয়েছে। বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে নামাজে জানাজা শেষে শহরের সরদারপাড়া মহল্লায় পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়। তাঁর নামাজে জানাজায় মানুষের ঢল নামে। প্রায় অর্ধ লক্ষাধিক মানুষ তাঁর জানাজায় অংশ নেয়। 

মোজাহার আলী প্রধান বিগত ২২ বছর থেকে জেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। আগামী সংসদ নির্বাচনেও দলীয় ব্যানারে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছিলেন তিনি। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই কন্যা রেখে গেছেন। 

তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদন জানিয়ে শোকবার্তা পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

তাঁর আত্মার শান্তি কামনা করে জানাযায় বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান মিনু, হারুনুর রশিদ, খালেদা জিয়ার উপদেষ্টা হেলালুজ্জামান লালু সহ বিএনপির বগুড়া, নওগাঁ ও জয়পুরহাটের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লাসহ অন্যরা। জানায়ায় তাঁর পরিবারের পক্ষ থেকে দুই ছেলে উজ্জল প্রধান ও রানা প্রধান সকলের কাছে ক্ষমা চেয়ে তাঁদের বাবার জন্য দোয়া প্রার্থনা করেন। 
 

  

 



মন্তব্য