kalerkantho


মরা গরুর মাংস বিক্রির অভিযোগে সাভারে আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৬ জানুয়ারি, ২০১৮ ১৯:৪৯



মরা গরুর মাংস বিক্রির অভিযোগে সাভারে আটক ২

ছবি : কালের কণ্ঠ

সাভারে মরা গরুর মাংস বিক্রির অভিযোগে দু’জনকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। আজ শনিবার সকালে সাভারের ব্যস্ততম এলাকা বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন দিলখুশাবাগ রূপনগর কাঁচাবাজার থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সকালে কসাই রাজু মরা গরু জবাই করে মাংস বিক্রি করছিলেন। এসময় ক্রেতাদের সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে অবস্থা বেগতিক দেখে প্রতারক কসাই রাজু পালিয়ে যায়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে কসাই রাজুর সহযোগী আবুল কালাম (২৮) ও ফারুক হোসেন (২৫) নামে দুইজনকে আটক করে এবং মাংস জব্দ করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন জানান, পলাতক কসাই রাজুকে আটকের চেষ্টা ও এ ব্যাপার সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আটক আবুল কালাম মরা গরু জবাইয়ের কথা পুলিশের নিকট স্বীকার করে বলেন, পৌর এলাকার ছায়াবিথী মহল্লার কসাই ইসহাকের নিকট থেকে মরা গরুটি সংগ্রহ করে তা জবাই শেষে মাংস দোকানে বিক্রি করা হচ্ছিল বলে জানা গেছে।   

মার্কেটের অপরাপর দোকানিরা জানায়, রাজু প্রায়ই মরা গরু সংগ্রহ করে অপেক্ষাকৃত কম দামে তার দোকানে মাংস বিক্রয় করে আসছিল। দোকানিরা আরও জানান, দৈনিক ২ হাজার টাকা ভাড়া ও অন্যান্য মাশুল দিয়ে বিশাল খরচ মাথায় নিয়ে দোকানটি চালিয়ে আসছিল রাজু। তারা জানান, এতো খরচ সামাল দিতে পারছিল না। ওই কাঁচা বাজারের মালিক আবদুর রাজ্জাক দুই কসাইকে আটকের পর রাজু মাংস বিতানের সাইন বোর্ড নিজ হাতে খুলে ফেলেছেন।

 

 

 

 



মন্তব্য