kalerkantho


শরীয়তপুরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে আহত ২৫

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৮ ১৫:২৩



শরীয়তপুরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে আহত ২৫

শরীয়তপুরে পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ২৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে সদর উপজেলার বিনোদপুর চরের কান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ সকালে বিনোদপুর চরের কান্দি গ্রামের সাঈদ শেখ ও মান্নান মাদবরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হন। আহতদের মধ্যে তোফাজ্জল ছৈয়াল (৪০), মাহবুব শেখ (৩৫), তাহাজ্জেল ছৈয়াল (৩৫), তাইজুল ইসলাম (৩২), সজিব মাদবর (১৭), আবু আলেম মাদবর (৬০), একাব্বর মাদবর (৭০), শাকিল ফকির (১৮), মোনাছ ফকির (৪৫), চানমিয়া মাদরব (৫০), জয়নাল খান (৬০), হারুন মাদবর (৫০), হামিদুল রহমান (২১) সেরজামাল মাদবর (৩২), সুজন মোল্যা (২৮), হান্নান মোল্যা (২৮), রেজাউল মাদবর (৩৫), আজিজুল খান (৩২), ছমেদ আকন (৩৫), নূর ইসলাম আকন (৭০) ও হালিম ছৈয়ালকে (৫৫) শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি চারজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের আটজনকে আটক করা হয়েছে। তারা পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য