kalerkantho


কোটালীপাড়ায় ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেপ্তার ৫

গোপালগঞ্জ প্রতিনিধি   

৫ জানুয়ারি, ২০১৮ ১৪:০২



কোটালীপাড়ায় ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেপ্তার ৫

গোপালগঞ্জের কোটালীপাড়া ডিবি পরিচয়ে টাকা ছিনতাই করে পালানোর সময় ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহম্পতিবার সন্ধ্যায় কোটালীপাড়া উপজেলার বহড়াবাড়ি গ্রাম থেকে এদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১সেট হাতকড়া, ডিবি লেখা ২টি কোটি পোষাক, ১টি ওকিটকি ছিনতাইয়ের ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

আজ শুক্রবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো: মাদারীপুর জেলার উত্তর দুধখালী গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে সিরাজ হাওলাদার (৩৮), একই গ্রামের আয়নাল হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (৩৮), মাদারীপুর জেলার শিবচরের জাহাঙ্গীর ফরাজীর ছেলে নাসের ফরাজি (৩২), শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার পুঠিজুড়ি গ্রামের মজিদ হাওলাদারের ছেলে আলম হাওলাদার (৩৯) ও নীলফামারী জেলার ডুমার উপজেলার চিকল গ্রামের ছলেমান আলীর ছেলে মো. রানা (২৭)।

ঘটনার সত্যতা স্বীকার করে কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ওই রাস্তা দিয়ে বের হওয়ার আগে বিভিন্ন মোড়ে ব্যারিকেট বসাই। ছিনতাইকারীরা বহড়াবাড়িতে পুলিশের ব্যারিকেট দেখে মাইক্রো থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের আটক করে।

তিনি আরো বলেন, ছিনতাইকারীদের কাছ থেকে হাতকড়া, ডিবির পুলিশের পোষাক ও ছিনতাইয়ের ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে কোটালীপাড়ায় থানায় মামলা দায়ের পর পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য