kalerkantho


ফরিদপুরের যৌন পল্লী থেকে দুই কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৫ জানুয়ারি, ২০১৮ ১৩:৫৩



ফরিদপুরের যৌন পল্লী থেকে দুই কিশোরী উদ্ধার

ফরিদপুর শহরের রথখোলা যৌন পল্লী থেকে গতকাল বৃহস্পতিবার রাতে জান্নাতুল মাওয়া ওরফে মিতু (১৫) এবং নিশি (১৭) নামে দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। ওই রাতেই তাদের সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, গৃহকর্মীর ভাল চাকরির প্রলোভন দেখিয়ে সাত দিন আগে মিতুকে তার দূর সম্পর্কের এক দাদা ফেনী থেকে ফরিদপুরে নিয়ে আসে। পরে রথখোলা যৌন পল্লীর রাসু নামে এক সর্দারনির কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেয়। আর সাতক্ষীরা থেকে নারী পাচারকারী সংঘবদ্ধ চক্রের সদস্যরা পোশাক কর্মী নিশিকে ভাল চাকরির কথা বলে দেড় মাস আগে রথখোলা যৌন পল্লীর সর্দারনি সুমীর কাছে বিক্রি করে দেয়। সর্দারনিরা তাদের দেহব্যবসায় বাধ্য করে।

গোপনসূত্রে খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে অভিযান চালিয়ে ওই দুই কিশোরীকে সেখান থেকে উদ্ধার করা হয়। তিনি বলেন, উদ্ধার করা দুই কিশোরীতে ওই রাতেই শহরের বায়তুল আমান এলাকায় সামাজিক প্রতিবন্ধী প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য