kalerkantho


ফরিদপুরে আওয়ামী লীগের গণতন্ত্রের বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৫ জানুয়ারি, ২০১৮ ১২:৫৭



ফরিদপুরে আওয়ামী লীগের গণতন্ত্রের বিজয় দিবস পালিত

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে 'গণতন্ত্রের বিজয় দিবস' পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকালে শহরের থানা রোডের জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে ফরিদপুর প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা এবং জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর।

এ সময় বক্তারা বলেন, সাংবিধানিক ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার স্বার্থে ২০১৪ সালের পাঁচ জানুয়ারি সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে গণতন্ত্রের বিজয় সুসংহত করা ও দেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাওয়ার এ অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রই রুখতে পারবে না।

শোভাযাত্রা ও সমাবেশে  জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দা নাজনীন হায়দার, সদস্য সচিব আইভি মাসুদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের কয়েক শ নেতাকর্মী অংশ নেন।



মন্তব্য