kalerkantho


কক্সবাজারে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৮ ০৮:৩৮



কক্সবাজারে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কক্সবাজারে ১০ হাজার পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সদস্যরা। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে কক্সবাজার শহরের টেকপাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩০ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন- টেকনাফের মধ্য হ্নীলারি মিনাবাজার ঝিমংখালি এলাকার মৃত বজল করিমের ছেলে জয়নাল আবেদীন (৩৫) ও মৃত শামশুল আলমের ছেলে নুরুল কাদের (৩৭)।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কক্সবাজারের সহকারী পরিচালক (এডি) সোমেন চন্দ্র জানান, টেকনাফ থেকে মোটরসাইকেলে ইয়াবার একটি চালান শহরে ঢুকছে-এমন খবর পেয়ে কক্সবাজার সার্কেলের উপ-পরিদর্শক আবুল কাশেমের নেতৃত্বে একটি টিম অভিযানে যায়। কক্সবাজার পৌরসভার মধ্যম টেকপাড়া খোরশেদ আলমের বাড়ির সামনে দাঁড়ানো একটি মোটরসাইকেল দেখতে পেয়ে তা চ্যালেঞ্জ করা হয়। পরে মোটরসাইকেলের আরোহী দুই যুবককে আটক করে দেহ তল্লাশি করে একেক জনের দেহ থেকে ২৫ প্যাকেট করে ৫০ প্যাকেট ইয়াবা পাওয়া যায়। প্রতি প্যাকেটে ২০০ পিস করে সর্বমোট ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় উপ-পরিদর্শক আবুল কাশেম বাদী হয়ে মামলা ও জব্দ মালামালসহ গ্রেপ্তারকৃতদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করেছেন।



মন্তব্য