kalerkantho


চাঁপাইনবাবগঞ্জে মেধাবী ছাত্রীকে ল্যাপটপ প্রদান করলেন এসপি

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ    

৪ জানুয়ারি, ২০১৮ ২৩:৪৮



চাঁপাইনবাবগঞ্জে মেধাবী ছাত্রীকে ল্যাপটপ প্রদান করলেন এসপি

ছবি : কালের কণ্ঠ

চাঁপাইনবাবগঞ্জের মেধাবী ছাত্রী নওশিন আরফিনকে ল্যাপটপ প্রদান করলেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে ব্যাক্তিগত অনুদান হিসেবে এতিম ও মেধাবী ছাত্রী সদর উপজেলার নামোশংকরবাটি পলাশপুর এলাকার আরফিন বেগমের মেয়ে নওশিন আরফিনকে ল্যাপটপ প্রদান করেন এসপি মোজাহিদুল ইসলাম। 

মোসাঃ নওশিন আরফিন জানান, আমি নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারী কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষা এ প্লাস পেয়ে উত্তীর্ণ হওয়ার পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগে ভর্তি হই। এখন আমি চতুর্থ বর্ষের ছাত্রী, গরীব মা সংসার চালাতে ও আমার লেখাপড়ার খরচ চালাতে অক্ষম হওয়ায় খালার কাছেই বড় হই। 

লেখাপড়ার জন্য একটি ল্যাপটপ জরুরী হওয়ায় মাননীয় পুলিশ সুপারের কাছে আবেদন করলে তিনি একটি নতুন উন্নতমানের ল্যাপটপ আমাকে প্রদান করায় আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই পুলিশ সুপার মহোদয়কে। 

পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম জানান, মানবিক ও সামাজিক দায়িত্বের অংশ হিসেবে এর আগেও গরীব মেধাবী শিক্ষার্থী ও এতিমদের ব্যাক্তিগতভাবে সহায়তা প্রদাণের চেষ্টা করে আসছি। এরই অংশ হিসেবে নওশিনকে একটি ল্যাপটপ প্রদাণ করা হয়। নওশিন আগামী দিনে আরো প্রতিভার সাক্ষর রাখুক এই প্রত্যাশা করি বলেও জানান এসপি টি.এম মোজাহিদুল ইসলাম।

 

 

 



মন্তব্য