kalerkantho


রামগতিতে র‌্যাবের ওপর হামলা, ৪ সদস্য আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ২২:৫১



রামগতিতে র‌্যাবের ওপর হামলা, ৪ সদস্য আহত

লক্ষ্মীপুরের রামগতির দুর্গম চরগাজীতে র‌্যাব সদস্যদের ওপর হামলায় ঘটনা ঘটেছে। এতে চার র‌্যাব সদস্য আহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরগাজী ইউনিয়নের দক্ষিণ টুমচর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা ও জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন ও রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন। এ সময় বিপুলসংখ্যক পুলিশ-র‌্যাব আশপাশের এলাকায় অভিযান চালায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সন্ত্রাসী হামলায় র‌্যাব সদস্য সাখাওয়াত, শাহীন, মফিজুল ইসলাম ও এছসাক আহত হয়। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম সুমন জানান, সাদা পোশাকে ৪ জন লোক ইউপি সদস্য ফরিদের বাড়িতে গিয়ে তাকে নিয়ে আসছিলেন। এ সময় তার মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে আটক করে মারধর করে। এ সময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

স্থানীয় লোকজন জানিয়েছেন, শেখ ফরিদ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে রামগতি, নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচরসহ বিভিন্ন থানায় অন্তত ২০টি মামলা রয়েছে। তিনি মেঘনা নদী ও চরাঞ্চলের আতংক হিসেবে পরিচিত।

র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক নরেশ চাকমা জানান, র‌্যাবের গোয়েন্দা শাখার একটি টিম তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে গেলে হামলার শিকার হন তারা। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন এসেছেন। আমরা ঘটনাস্থলে আছি।



মন্তব্য