kalerkantho


সুনামগঞ্জে অর্থ ও পরিকল্পানা প্রতিমন্ত্রী এমএ মান্নান

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে

সুনামগঞ্জ প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ২১:৩০



শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনে এগিয়ে যাচ্ছে

ছবি : কালের কণ্ঠ

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার ইতিহাসের অন্ধকূপ থেকে বাংলাদেশকে টেনে তুলে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার কাজ করছে। এর ধারাবাহিকতায় সরকার খেলাধুলা, পড়ালেখা, সংস্কৃতিচর্চাসহ সকল ক্ষেত্রে এগিয়ে যাওয়ার লড়াই করছে। এই লড়াই ও পরিবর্তনের জন্য দেশের সকল নাগরিককে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আজ বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে ‘জেলা প্রশাসক টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট প্রতিযোগিতা’র ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী টুর্নামেন্টে বিজয়ী সদর উপজেলার জমিরুন নুর উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট খেলোয়ারদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। টুর্নামেন্টে রানার্স আপ হয়েছে জামালগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়।

জেলা প্রশাসক সাবিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনাসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ।

প্রতিমন্ত্রী এমএ মান্নান প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ ক্রিকেট বিশ্বে এক উদীয়মান শক্তি। ক্রিকেটের ধারাবাহিক সাফল্য আমাদের নতুন প্রজন্মকে দেশপ্রেমিক হিসেবে গড়ে ওঠেতে উজ্জীবিত করছে। সুনামগঞ্জের মতো প্রত্যন্ত অঞ্চলেও এই ক্রিকেট সমান জনপ্রিয়। তরুণ প্রজন্মকে খেলাধুলা ও সংস্কৃতিমুখি করতে সরকার কাজ করে যাচ্ছে। 

 



মন্তব্য