kalerkantho


শেরপুরে ক্ষেত থেকে যুবকের ও শ্রীবরদীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি    

৪ জানুয়ারি, ২০১৮ ১৯:০০



শেরপুরে ক্ষেত থেকে যুবকের ও শ্রীবরদীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

শেরপুরে নকলায় চরঅষ্টাধর ইউনিয়ের রাহেরচর গ্রামের পুরাতন ব্রহ্মপুত্র নদের শিকদারপাড়া ঘাট সংলগ্ন একটি মাশকলাই ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১২ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত আমিরুল ইসলাম (২০) রাহেরচর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নকলা থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমিরুল ইসলাম ঢাকায় গাজিপুরে অবস্থান করে নানাবিধ কাজ করে জীবিকা নির্বাহ করতো। গত কয়েকদিন আগে সে ঢাকা থেকে বাড়ীতে বেড়াতে আসে এবং ঘটনার দিন সন্ধ্যায় বাড়ীর অদুরে অনুষ্ঠিত হওয়া একটি ইসলামী সভা শুনতে যায়। ওই সভা চলাকালীন সময়ে স্থানীয়রা মাশকলাই ক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকতে থেকে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে আমিরুলের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এদিকে, শ্রীবরদী পৌর শহরের পোড়াগড় বাজারে নিজের কাঁচামালের দোকান থেকে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যবসায়ী তারা মিয়ার (৫০) বড় পোড়াগড় গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) মিল্টন মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে পারিবারিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জানান, তারা মিয়া প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে পোড়াগড় বাজারে তার দোকানের উদ্দেশ্যে আসে। পরে সে দোকানের দরজা খুলে ভিতরে ঢুকে আর বের হয় নি। দোকানের এ অবস্থা দেখে বাজারের লোকজন ঝাপ খুলে ভেতরে গিয়ে ওই ব্যবসায়ীর লাশ দোকানের ধর্ণার সাথে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়।

 

 



মন্তব্য