kalerkantho


শীতার্তদের পাশে কালের কণ্ঠ ঈশ্বরদী শুভসংঘ

কালের কণ্ঠ অনলাইন   

৪ জানুয়ারি, ২০১৮ ১৪:৫৮



শীতার্তদের পাশে কালের কণ্ঠ ঈশ্বরদী শুভসংঘ

পৌষের এই কনকনে শীতে সবার যখন ঠাণ্ডায় জবুথবু অবস্থা ঠিক তখনই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে মানবিক দিক বিবেচনায় নিয়ে কালের কণ্ঠ শুভসংঘ ঈশ্বরদী উপজেলা শাখার আয়োজনে ও নিজস্ব অর্থায়নে অসহায় দুঃস্থ, দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রায় অর্ধশতাধিক শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

নতুন বছরের শুরুতেই গতকাল বুধবার বিকেলে ঈশ্বরদীর প্রত্যন্ত এক গ্রাম ফতেহ মোহাম্মদপুরের লোকোশেড পাড়ায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে ঈশ্বরদী শুভসংঘের বন্ধুরা কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণের নির্দিষ্ট স্থান সায়রুননেসা মল্লিক আইডিয়াল হাই স্কুল মাঠে আয়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঈশ্বরদী শুভসংঘের উপদেষ্টা এস এম সাইদুর রহমান উলু, তানিয়া সুলতানা মিতা ও সেলিম খান ভুনুয়া, ঈশ্বরদী শুভসংঘের সভাপতি এস এম রওনক রহমান আনন্দ, সাধারণ সম্পাদক শেখ সাদমান রাফা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আরাফাত বিন আশিক বাঁধন, নারী বিষয়ক সম্পাদক নৌশিন নাওয়াল সুনম, সাংস্কৃতিক সম্পাদক সুদিপ্তা দাস মেধা, কার্যনির্বাহী সদস্য সুমাইয়া মীম, পল্লবী, ইব্রাহিম হোসেন, অন্বয় আকিব, পুতুল, মো. মঈনুদ্দীন, চাঁদ হোসেন প্রমুখ।

শীত নিবারণের জন্য এসব শীতবস্ত্র পেয়ে ঈশ্বরদী শুভসংঘের নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা জানান শীতার্তরা। শুভ কাজে সবার পাশে থাকার প্রত্যয়ে শুভসংঘের এই মহতি কার্যক্রমে যাদের অনুপ্রেরণা ও সহযোগিতা ছিল তাদের প্রত্যেককে ধন্যবাদ জানান ঈশ্বরদী শুভসংঘের নেতৃবৃন্দ ৷ 



মন্তব্য