kalerkantho


ফরিদপুরে মতবিনিময় সভায় সাংসদ আব্দুর রহমান

গণমাধ্যমকর্মীরা উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৪ জানুয়ারি, ২০১৮ ০০:০৫



গণমাধ্যমকর্মীরা উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে

ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পন, প্রতিবিম্ব। তারা দেশের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সাংবাদিকরা সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষকে সচেতন করে তুলতে পারেন।

বুধবার ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া গ্রামের নিজ বাস বাড়িতে ফরিদপুর ও মধুখালী, বোয়ালমারী এবং আলফাডাঙ্গা উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সাংসদ আব্দুর রহমান বলেন, বর্তমানে কিছু লোকের টাকা হয়েছে। তাই এলাকায় এসে বলে আমি চেয়ারম্যান নির্বাচন করবো, এমপি নির্বাচন করবো, চেয়ারম্যান, এমপি কি পুঁটি মাছের ভাগা যে বাজার থেকে কিনে বাড়ি নিয়ে গিয়ে বেগুন বা মুলা দিয়ে চচ্চড়ি খাওয়া যায়।

তিনি আরও বলেন, রাজনীতি এখন ফ্যাশন হয়ে গেছে। আগামী দিনে নির্বাচন অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ হবে এবং নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করবে। সকলে মিলে চেষ্টা করলে রাজনীতির গুণগতমান ফিরিয়ে আনা সম্ভব বলেও তিনি মন্তব্য করেন।

এ মতবিনিময় সভায় ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, মধূখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুল, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরধা পিকুল, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমনসহ শতাধিক সংবাদ কর্মী অংশ নেন।


মন্তব্য