kalerkantho


নোয়াখালীতে স্বামী বিরুদ্ধে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৩ জানুয়ারি, ২০১৮ ২৩:৪১



নোয়াখালীতে স্বামী বিরুদ্ধে স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ

ছবি : কালের কণ্ঠ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শাহানা আক্তার (৩১) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে। এঘটনার পর থেকে নিহতের স্বামী মাদকাসক্ত গোলাম ছারোয়ার (৩৯) পলাতক রয়েছে। আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে মুছাপুর ইউনিয়নে মুছাপুর ৫নং ওয়ার্ড ছোটদলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহানা আক্তার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে এবং ছোটদেলি এলাকার গোলাপ মাওলার ছেলে গোলাম ছারোয়ারের স্ত্রী।

নিহতের ছেলে মো. সাইমুন জানান, ভোরে তার ‘মা’ শাহানা আক্তার ফজরের নামাজ শেষ করে মোনাজাত করার জন্য নামাজের বিছানায় বসে ছিলেন। এসময় হঠাৎ করে তার বাবা মাদকাসক্ত গোলাম ছারোয়ার পিছন থেকে শাহানা’কে গলাটিপে ধরে শ্বাসরুদ্ধ করে। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সাইমুন আরো অভিযোগ করে বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় ও যৌতুকের টাকার জন্য তার মা’কে প্রায় সময় মারধর করত তার বাবা গোলাম ছারোয়ার।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সকাল ১১টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেলহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন তিনি।  



মন্তব্য