kalerkantho


গোদাগাড়ীতে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৩ জানুয়ারি, ২০১৮ ২২:৩৭



গোদাগাড়ীতে কলেজ ছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড

ছবি : কালের কণ্ঠ

রাজশাহীর গোদাগাড়ীতে কলেজ ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগে আল-আমিন (২২) নামের এক যুবকক কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত আল-আমিন উপজেলা মাটিকাটা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী এবং উপজেলার মাছমারা গ্রামের মৃত আমানুল্লাহর ছেলে। তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সানওয়ার হোসেন। 

পুলিশ সূত্রে জানা যায়, মাছমারা গ্রামের আল আমিন একই গ্রামের জনৈক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়েকে বেশকিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু মেয়েটি ওই প্রস্তাবে রাজি না হয়ে তারা পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানিয়ে দেয়। এরই মধ্যে আজ বুধবার দুপুর ১২ টার দিকে ওই কলেজ ছাত্রী তার বাবার কাছে মাঠের মধ্য খাবার দিতে যাওয়ার সময় আল-আমিন তার পথরোধ করে যৌন হয়রানি করে। এসময় মেয়েটি চিৎকার-চেঁচামেচি শুরু করলে আশেপাশের লোকজন ছুটে এসে আল-আমিনকে আটক করে। পরে তাকে গণধলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। 

গোদাগাড়ী থানার প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের এসআই আবু বক্কর সিদ্দিক জানান, এলাকাবাসী যুবকটি পুলিশের কাছে সোপর্দ করলে তাকে ভ্রাম্যমাণ আদালতের কাছে হাজির করা হয়। পরে আদালতের বিচারক আল-আমিনকে এক মাসের কারাদণ্ড দেন। দণ্ডের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। 


মন্তব্য