kalerkantho


চাঁদপুরে যুবকদের মহৎ উদ্যোগ

চাঁদপুর প্রতিনিধি   

৩ জানুয়ারি, ২০১৮ ২০:১৯



চাঁদপুরে যুবকদের মহৎ উদ্যোগ

ছবি : কালের কণ্ঠ

দেশের উত্তরের জনপদের মতো চাঁদপুরেও কনকনে হিমেল বাতাস বইছে। কনকনে শীতের তীব্রতায় দুর্ভোগে পড়েছেন, দরিদ্র অসহায় ছিন্নমূল মানুষ। এই পরিস্থিতিতে এসব মানুষজনের জন্য শীতবস্ত্র নিয়ে পাশে দাঁড়ালো একদল যুবক। 

আজ বুধবার পড়ন্ত বেলায় চাঁদপুর শহরের ১০টি পয়েন্টে ঘুরে ঘুরে তারা শীতার্ত অসহায় মানুষের হাতে তুলে দিয়েছে শীতবস্ত্র। শহরের কোর্টস্টেশন, রেলস্টেশন, বড়স্টেশন, যমুনা রোড, মাদ্রাসা রোড, কয়লাঘাট, বাসস্ট্যান্ড, ওয়্যারলেস এবং পুরানবাজারের আরো দুটি পয়েন্টে শতাধিক ছিন্নমূল মানুষের হাতে শীতবস্ত্র পৌঁছে দেওয়া হয়। শীতবস্ত্র পেয়ে অনেকেই যুবকদের জন্য মহান স্রষ্টার কাছে দোয়া প্রার্থনা করেন। 

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'তারুণ্যের অগ্রদুত' নামের এই সংগঠনের সভাপতি ভিভিয়ান ঘোষ জানান, তারা সবাই কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র। সবার জমানো অর্থ দিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। গোটা শীতজুড়ে চাঁদপুর শহরে তাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে। 

এসময় সংগঠনটির পাশে থেকে সার্বিক সহযোগিতা করেন, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ। শুভসংঘ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক শাখাওয়াত ইমন বলেন, শুভ কাজে সবার পাশে-এমন শ্লোগান নিয়ে 'তারুণ্যের অগ্রদুত'কে সবধরণের সহায়তা ও পরামর্শ দিচ্ছে দৈনিক কালের কণ্ঠ-শুভসংঘ।

 


মন্তব্য