kalerkantho


মোহনগঞ্জে সংঘর্ষে আহত হওয়ার ২৬ দিন পর কৃষকের মৃত্যু

হাওরাঞ্চল প্রতিনিধি   

৩ জানুয়ারি, ২০১৮ ১৯:৩৩



মোহনগঞ্জে সংঘর্ষে আহত হওয়ার ২৬ দিন পর কৃষকের মৃত্যু

প্রতীকী ছবি

নেত্রকোনার মোহনগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত হওয়ার ২৬ দিন পর আব্দুল আজিজ (৫০) নামে এক কৃষক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ বুধবার ভোর ৬টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল আজিজ উপজেলার বড়তলী-বানিয়াহারী ইউনিয়নের বসন্তিয়া গ্রামের মৃত দিনে-নেওয়াজের ছেলে। তিনি গত ৮ ডিসেম্বর প্রতিপক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বসন্তিয়া গ্রামের বাচ্চু মিয়ার পক্ষের লোকজনের সাথে উত্তর জগদীশপুর গ্রামের কামাল মিয়ার পক্ষের লোকজনের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ নারীসহ অন্তত ১৫ জন আহত হন। এ সময় আশংকাজনক অবস্থায় বাচ্চু মিয়ার পক্ষের লোক কৃষক আব্দুল আজিজকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ২৬ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোরে মৃত্যু হয় তার।

মোহনগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব বলেন, আহত কৃষক আব্দুল আজিজ চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যাওয়ার খবরটি পেয়েছি। তবে এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।


  



মন্তব্য