kalerkantho


সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর একজন না ফেরার দেশে

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৬:০৭



সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর একজন না ফেরার দেশে

প্রতিদিনের মতো ব্যবসাসংক্রান্ত কাজে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়েছিলেন দুই বন্ধু। কাঠবোঝাই পাওয়ার ট্রলির ধাক্কায় ঈশ্বরদী থেকে লালপুরের পথে দুর্ঘটনায় একবন্ধু চলে গেলেন না ফেরার দেশে।

নিহত ওই বন্ধুর নাম আফতাবুল হোসেন (২৬)। দুর্ঘটনায় আহত হয়েছেন অপর বন্ধু শাহিন হোসেন (২৮)। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী-বাঘা মহাসড়কের  বিমানবন্দর রোড হাজীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শামসুল আলম জানান, আজ বুধবার সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী পৌর এলাকার বিমানবন্দর সড়কের ইয়াসিন হাজীর বটতলা নামক স্থানে কাঠবোঝাই পাওয়ার ট্রলির ধাক্কা খেয়ে দুই আরোহীর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। গুরুতর অবস্থায় আফতাবুল ও শাহিনকে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মাথায় গুরুতর আঘাত লাগায় চিকিৎসাধীন অবস্থায় আফতাবুল হোসেনের মৃত্যু হয়। অপরদিকে, শাহিন হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে  রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শাহিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

নিহত আফতাবুল হোসেন ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুন হাট গোলচত্বর এলাকার আনসার মৃধার ছেলে। আহত শাহিন হোসেন ঈশ্বরদী উপজেলার নতুন হাট চরসাহাপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন বলেন, 'ভোরে দুর্ঘটনা ঘটায় ও রাস্তায় লোকসমাগম না থাকায় ঘাতক পাওয়ার ট্রলির চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।'   



মন্তব্য