kalerkantho


তরুণ আটক

রাজবাড়ীতে দুই ছাত্রীকে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি    

৩ জানুয়ারি, ২০১৮ ১৫:৪৪



রাজবাড়ীতে দুই ছাত্রীকে কুপিয়ে জখম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে রাতের আঁধারে বসতঘরে প্রবেশ করে স্কুলছাত্রী দুই বোনকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর অবস্থায় ওই দুই ছাত্রীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‌এ ঘটনায় এক কিশোরকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে দা নিয়ে জেলার বালিয়াকান্দির খামারমাগুরা গ্রামের রহমান মৃধার বাড়িতে প্রবেশ করে একই গ্রামের মোক্তার সরদারের ছেলে আলাউদ্দিন সরদার (১৬)। সে ওই বাড়ির বসতঘরে থাকা রহমান মৃধার মেয়েদের ঘরে প্রবেশ করে। সেই সঙ্গে রহমান মৃধার মেয়ে ও দশম শ্রেণির ছাত্রী আসিয়া ও তার ছোট বোন নবম শ্রেণির ছাত্রী হাসনাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই ছাত্রীদের চিৎকারে ছাত্রীদের পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন ছুটে আসেন।

স্বজনদের এগিয়ে আসতে দেখে আলাউদ্দিন সেখান থেকে পালিয়ে যায়। পরে ওই দুই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে মধুখালী এবং পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই হাসপাতালেই তারা চিকিৎসাধীন।

বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম বলেন, 'কী কারণে এ ঘটনা ঘটেছে- তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে আলাউদ্দিনকে আটক করা হয়েছে। তবে আজ বুধবার দুপুর পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।'  



মন্তব্য