kalerkantho


সাতক্ষীরার ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ০০:৫১



সাতক্ষীরার ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন (৪২) মঙ্গলবার রাত ৯টার দিকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

তিনি পারুলিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে সখিপুর প্রাইমারি স্কুলের সামনে ওঁৎ পেতে থাকা দূর্বৃত্তরা তাকে উদ্দেশ্য করে গুলি করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শেখ ফারুক হোসেন রতন দেবহাটা উপজেলার তিলকুড়া গ্রামের শেখ আমজাদ হোসেন আমুর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে পারুলিয়া বাজার থেকে ওষুধ কিনে মোটরসাইকেলযোগে সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন ফারুক। পথিমধ্যে সখিপুর মোড়ে পৌছালে একটি প্রাইভেট কার থেকে তাকে থামার জন্য সিগন্যাল দেয় দুর্বৃত্তরা। এ সময় তিনি না থেমে বাড়ির দিকে এগুতে থাকেন। এ অবস্থায় সখিপুর প্রাইমারি স্কুলের সামনে পৌঁছালে প্রাইভেট কারে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পেছন দিক থেকে তিন রাউন্ড গুলি ছোড়ে।

এ সময় একটি গুলি তার বুকে লেগে ফারুক গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে মৃত ভেবে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুলি তার পাজর ভেদ করে বেরিয়ে গেছে। পথচারী একজন স্কুল শিক্ষক ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতনকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তার অবস্থা আশংকাজনক।



মন্তব্য