kalerkantho


শিবগঞ্জে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিঞা

বিএনপি নির্বাচন না করার পাঁয়তারা করছেন

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১ জানুয়ারি, ২০১৮ ২৩:০৮



বিএনপি নির্বাচন না করার পাঁয়তারা করছেন

ছবি: কালের কণ্ঠ

২০১৮ সালের ডিসেম্বর মাসের মধ্যে শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। আগামী নির্বাচনে বিএনপির অংশ নেয়ার আগে তাদের দাবি পূরণ না হলে নির্বাচনে অংশ না নিলে সরকারের করণীয় বিষয়ে প্রশ্নের জবাবে সাংবাদিকদের জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিঞা বলেন, বিএনপি চেয়ারপারশন এর আগে বলেছিলেন পাগল আর শিশু ছাড়া কেউ নিরেপেক্ষ নয়, তাহলে তিনি নিরেপেক্ষ সরকারের দাবি করেন কিভাবে?

আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের অধীনেই হোক আর নিরপেক্ষ সরকারের অধীনেই হোক বিএনপি ও খালেদা জিয়া নির্বাচন না করার পাঁয়তারা করছেন। ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিঞা সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সোনা মসজিদ চত্বরে বীর শ্রৈষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর ও হযরত সৈয়দ শাহ নেয়ামত উল্লাহ'র মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন। ঐতিহাসিক সোনা মসজিদকে রক্ষার বিষয়ে তিনি সরকারের সংশ্লিষ্ট বিভাগকে ব্যবস্থা নেয়ার কথা বলবেন বলেও জানান তিনি।

ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিঞা বলেন, বীর শ্রৈষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর ও হযরত সৈয়দ শাহ নেয়ামত উল্লাহ'র মাজার জিয়ারত করার জন্যই শিবগঞ্জে এসেছি। তিনি বীর শ্রৈষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীরের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন এবং ফাতেহা পাঠ শেষে মোনাজাত করে সোনামসজিদে এশার নামাজ আদায় শেষে হযরত সৈয়দ শাহ নেয়ামত উল্লাহ'র মাজার জিয়ারত, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এ সময় শিবগঞ্জ আসনের এমপি গোলাম রাব্বানী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরশাদ হোসেন খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।



মন্তব্য