kalerkantho


মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান কামাল

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৮ ২২:৫১



মন্ত্রী হচ্ছেন লক্ষ্মীপুরের শাহজাহান কামাল

ছবি : কালের কণ্ঠ

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শাহজাহান কামাল মন্ত্রী হচ্ছেন। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য। প্রবীণ এ রাজনীতিবীদ দুই বারের সাবেক এমপি। আজ সোমবার দুপুর দেড়টার দিকে তাকে মন্ত্রী পরিষদের সচিব ফোন করে আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবণে উপস্থিত থাকার জন্য বলেছেন। এ খবর ছড়িয়ে পড়লে উন্নয়নে পিছিয়ে পড়া জনপদ লক্ষ্মীপুরে স্থানীয়দের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ বিষয়ে আশার কথা শোনালেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। তিনি বলেন, এ সুখবরের মধ্যে দিয়ে লক্ষ্মীপুরবাসী আশায় বুক বেঁধেছে। আমরা দীর্ঘদিন মন্ত্রীত্ব বঞ্চিত ছিলাম। এবার পরিকল্পিতভাবে উন্নয়ন ভাবনায় এগুনো যাবে।

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেন, এ খবর লক্ষ্মীপুরের ১৭ লাখ মানুষের জন্য আনন্দের। আমরা উন্নয়নে কিছুটা পিছিয়ে ছিলাম। এবার গণমুখী আরো বেশ কিছু বৃহৎ উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে লক্ষ্মীপুরে শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে। আমাদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে বলে আশা করছি।

এ কে এম শাহজাহান কামাল এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে মানুষের জন্য রাজনীতি করছি। কখনো লোভ করিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের উচ্চ শিহড়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা করে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বিরামহীনভাবে কাজ করছেন ।

 

 

 



মন্তব্য