kalerkantho


ফরিদপুরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১ জানুয়ারি, ২০১৮ ২১:৪৬



ফরিদপুরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশের বাধা

ছবি : কালের কণ্ঠ

ফরিদপুরে আজ সোমবার দুপুরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুর ১২টার দিকে শহরের কমলাপুর এলাকার ময়েজ মঞ্জিল চত্বর থেকে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের নেতৃত্বে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের দিকে আসতে চাইলে পুলিশ সরকারি গণগ্রন্থাগারের সামনের সড়কে নেতাকর্মীদের আটকে দেয়। এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের ঠেলাঠেলির ঘটনা ঘটে।    

পরে শর্ত সাপেক্ষে সেখান থেকে একশ’ মিটার দুরে ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে সংক্ষিপ্ত সমাবেশের অনুমতি পাওয়া যায়। ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় চত্বরে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. সেলিমের মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী চৌধুরী নায়াবা ইউসুফ, মুরাদ হোসেন প্রমুখ। 

বক্তারা বলেন, বর্তমান সরকার সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে বিরোধী দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এমন কি শান্তিপূর্ণ সভা-সমাবেশ করতে বাধা দিচ্ছে। এটি সরকারের অন্যায় আচরণ।

 

 



মন্তব্য