kalerkantho


গফরগাঁওয়ে নতুন বই সঙ্গে বিরিয়ানির প্যাকেট বিতরণ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৮ ২০:২৮



গফরগাঁওয়ে নতুন বই সঙ্গে বিরিয়ানির প্যাকেট বিতরণ

ছবি : কালের কণ্ঠ

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন লংগাইর গ্রামে আব্দুর রহমান খান মেমোরিয়াল স্কুল উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আজ সোমবার সকাল সাড়ে ১১টায় স্কুল প্রাঙ্গনে অভিভাবক সমাবেশ আয়োজন করা হয়। এ সময় শিক্ষর্থীদের মধ্যে বিনামূল্যে সরকারি পাঠ্য বই ও বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হয়। 

অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন আব্দুর রহমান খান মেমোরিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা লুৎফুর রহমান খান। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আব্দুর রহমান খানের নাতী ব্যারিস্টার ওয়াহিদ সিদ্দিকী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আকরাম খান, খালেকুজ্জামান, সাইদুর রহমান কামাল, জামাল উদ্দিন পাহলোয়ান, নূরুল ইসলামসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। 

উল্লেখ্য, উপজেলার লংগাইর গ্রামের শিক্ষানুরাগী লুৎফুর রহমান খান ১৯৮৯ সালে ‘আব্দুর রহমান খান মেমোরিয়াল স্কুল’ প্রতিষ্ঠা করলেও বিভিন্ন কারনে পাঠ কার্যক্রম বন্ধ ছিল। লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব ও প্রতিষ্ঠাতা লুৎফুর রহমান খানের সহযোগীতায় এবং এলাকাবাসীর উদ্যোগে চলতি শিক্ষাবর্ষ থেকে স্কুলটির পাঠ কার্যক্রম শুরুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

                                                            



মন্তব্য