kalerkantho


ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকিতে পুলিশের বাধাঁ, আটক ৫

ঠাকুরগাঁও প্রতিনিধি    

১ জানুয়ারি, ২০১৮ ১৯:০১



ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকিতে পুলিশের বাধাঁ, আটক ৫

ছবি : কালের কণ্ঠ

ঠাকুরগাঁওয়ে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর শোভা যাত্রা পণ্ড ও মঞ্চ ভাংচুরের অভিযোগ উঠেছে। এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ ১৫ জন আহত হয়েছে বলে দাবী করেছে জেলা বিএনপি। এ ঘটনায় আটক হয়েছে ৫ জন। আটককৃতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। 

আজ সোমবার দুপুর ২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। ছাত্রদলের নেতা কর্মীরা দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করলে পুলিশ তাতে বাধাঁ দেয়। এসময় পুলিশের বাধাঁর কারণে নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে গেলে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান ও শোভা যাত্রা পণ্ড হয়ে যায়।

জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, অনুষ্ঠান চলাকালিন সময়ে হঠাৎ করে পুলিশ মিছিলে বাধাঁ দেয় ও মঞ্চ ভাংচুর করে। অন্যদিকে পুলিশ সুপার ফারহাত আহমেদ জানিয়েছেন, ছাত্রদলের উশৃঙ্খল নেতাকর্মীরা রাস্তায় বেড়িকেড দিয়ে মিছিল বের করার চেষ্ঠা করে। নাশকতাসহ আইনশৃংখলার অবনতির আশংকায় তাদের রাস্তা থেকে সরে যেতে বলা হলেও তা উপেক্ষা করে তারা রাস্তায় অবস্থান নেয়। জনস্বার্থে পুলিশ তাদের রাস্তা থেকে সরিয়ে দিয়েছে। তবে মঞ্চ ভাংচুর বা সভা পণ্ড করার বিষয়টি পুলিশ অবগত নয় বলে জানিয়েছেন তিনি। 



মন্তব্য