kalerkantho


চার দফা দাবীতে

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্ম বিরতি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৭



বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্ম বিরতি

ছবি : কালের কণ্ঠ

চার দফা দাবীতে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কেরানীগঞ্জ শাখার উদ্যোগে আজ সোমবার সকালে কর্ম বিরতি পালন করেছে। কেরানীগঞ্জ শাখার সভাপতি মোঃ সাহেব আলীর নেতৃত্বে সংগঠনের প্রায় অর্ধশত নেতাকর্মী এ কর্মবিরতিতে অংশগ্রহণ করেন। 
 
বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর কেরানীগঞ্জ শাখার সভাপতি মোঃ সাহেব আলী জানান, টেকনিক্যাল মর্যদাসহ বেতনস্কেল দিতে হবে। মাঠ/ভ্রমণভাতা ও ঝুকিভাতা মূল বেতনের ৩০% দিতে হবে। প্রতি ছয় হাজার জনগোষ্ঠির জন্য একজন করে স্বাস্থ্যসহকারী নিয়োগ নিশ্চিত করতে হবে এবং দ্রুত সময়ের মধ্যে শুন্য পদে নিয়োগ দান করতে হবে। ১০% পোষ্য কোটা প্রবর্তণ করে নিয়োগ দিতে হবে। এই চারটি দাবী আদায়ের জন্য আমরা গত ডিসেম্বর মাসের ১১ তারিখে আমাদের কেন্দ্রীয় কমিটি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক মহাদ্বয়কে স্মারকলিপি প্রদাণ করেন। মহাপরিচালক আমাদের এ দাবী না মানায় আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশে দেশব্যাপী কেরানীগঞ্জেও কর্মবিরতি পালন করছি। 
 
এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কেরানীগঞ্জ শাখার সাম্পাদক মোঃ আব্দুস সালাম, শিউলি বেগম, নাহিদা আক্তার, কৃষ্ণারানী দে, রেভাপারভীন, জেসমিন খানম, জাকির হোসেন প্রমুখ।  


মন্তব্য