kalerkantho


চাঁদপুরে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এনবিআরের চেয়ারম্যান

চাঁদপুর প্রতিনিধি   

২২ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪০



চাঁদপুরে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এনবিআরের চেয়ারম্যান

ছবি: কালের কণ্ঠ

চাঁদপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন চাঁদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোময়ন প্রত্যাশী এনবিআরের সাবেক চেয়ারম্যান ও সচিব মো. গোলাম হোসেন। শুক্রবার বিকেলে প্রেস ক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোলাম হোসেন তার বক্তব্যে বলেন, আমি মানুষের কল্যাণে কাজ করতে চাই। সমাজ কর্মের সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে দীর্ঘদিন যাবৎ কাজ করছি। আমি আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাসী। আসন্ন জাতীয় নির্বাচনে চাঁদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার দৃঢ় বিশ্বাস শেখ হাসিনা আমাকে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনীত করবেন এবং জনগণ আমাকে মূল্যায়িত করবেন। সাবেক এই সচিব তার বক্তব্যে আরো বলেন, রাজনৈতিক কোনো দলেই গণতন্ত্রের চর্চা নেই। সর্বত্র মূল্যবোধের অবক্ষয় ঘটেছে। এর ব্যতিক্রম আমার এলাকা কচুয়াও নয়।

তিনি আরো বলেন, যুগোপযোগী তথা পারস্পরিক সামাজিক প্রেক্ষাপটে গুণগত উন্নয়নে বিশ্বাসী। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। এই উন্নযন কার্যক্রমকে ধরে রাখতে হবে। তিনি বলেন, আম জনতার কাতারে থেকেই রাজনীতি শুরু করেছি।

এ সময় কচুয়া উপজেলা আওয়ামী লীগসহ সভাপতি শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেমসহ কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই মনোনয়ন প্রত্যাশীর সঙ্গে আরেক শক্ত প্রতিদ্বন্দ্বী বর্তমান সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। এ ছাড়া বিএনপির প্রার্থী হিসেবে রয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন।



মন্তব্য