kalerkantho


স্ত্রী হত্যা অভিযোগ সৈয়দপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৮ ডিসেম্বর, ২০১৭ ২০:৪২



স্ত্রী হত্যা অভিযোগ সৈয়দপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ছবি : কালের কণ্ঠ

সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়নের (ইউপি) সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলামের বিরুদ্ধে স্ত্রী ইসমত আরা তারাকে (৪০) জবাই করে হত্যা অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় শফিকুল ইসলামকে গ্রেপ্তার করে আজ সোমবার নীলফামারী আদালতে হাজির করা হলে জবানবন্দী শেষে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা জানান, শফিকুল ইসলাম তাঁর স্ত্রী ইসমত আরা তারাকে গলাকেটে হত্যার কথা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলামের (৪৭) স্ত্রী ইসমত আরা তারার গলাকাটা লাশ গতকাল রবিবার তাঁর সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ার বাসার পিছনের একটি নির্মাণাধীন পরিত্যক্ত বাড়ির ঘর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর গৃহবধূ’র স্বামী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও তাঁর দেবর স্কুল শিক্ষক মো. শফিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য সৈয়দপুর থানায় নেয়া হয়। 

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নিহত গৃহবধূর দেবরকে রাতে ছেড়ে দেয়া হলেও স্বামী শফিকুল ইসলামকে থানায় আটক করে রাখা হয়। এ ঘটনায় রাতেই সৈয়দপুর থানায় মামলা হলে শফিকুল ইসলামকে গ্রেপ্তার দেখানো হয়। আজ গ্রেপ্তারকৃতকে নীলফামারী আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। 


মন্তব্য