kalerkantho


সোমবার মহিউদ্দিন চৌধুরীর কুলখানি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ডিসেম্বর, ২০১৭ ০১:১৯



সোমবার মহিউদ্দিন চৌধুরীর কুলখানি

মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি আগামীকাল সোমবার অনুষ্ঠিত হবে। নগরীর ১৫টি কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজন করা হবে মেজবান।

শনিবার বিকালে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এ ঘোষণা দেন। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে কুলখানি ও মেজবান অনুষ্ঠিত হবে।

মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করা ওসমান গনি শনিবার রাতে জানান, সোমবার কুলখানি উপলক্ষে সকালে বাসায় মিলাদ পড়ানো হবে।

এরপর 'কিং অব চিটাগাং' কনভেনশন সেন্টারে হবে কুলখানির মূল আয়োজন। এখানে দলের নেতারা উপস্থিত থাকবেন। পরে মেজবান অনুষ্ঠিত হবে। তিনি জানান, এ ছাড়া নগরীর আরও ১৪টি কমিউনিটি সেন্টারে কুলখানি ও মেজবানের আয়োজন করা হবে। এর মধ্যে রীমা কমিউনিটি সেন্টারে অমুসলিমদের জন্য মেজবানের ব্যবস্থা করা হয়েছে।

ওসমান গনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ছাড়াও মহিউদ্দিন চৌধুরীর হাজার হাজার ভক্ত রয়েছেন। সবাই যাতে কুলখানি ও মেজবানে অংশ নিতে পারেন সেই বিষয়টি মাথায় রেখে কুলখানির আয়োজন করা হচ্ছে।


মন্তব্য