kalerkantho


আশুলিয়ায় নারীসহ দুই পোশাক শ্রমিক খুন

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৬ ডিসেম্বর, ২০১৭ ২২:১০



আশুলিয়ায় নারীসহ দুই পোশাক শ্রমিক খুন

প্রতীকী ছবি

আশুলিয়ায় মর্জিনা বেগম (৩০) ও মাহাবুবুর রহমান (৩০) নামে দুইজন পোশাক শ্রমিক পৃথক ঘটনায় হত্যার শিকার হয়েছেন। পুলিশ নারী পোশাক শ্রমিক মর্জিনা বেগমের স্বামী সিদ্দিক হোসেনকে (৩৮) আটক করেছে। আটক সিদ্দিক হোসেন আশুলিয়ার জামগড়া এলাকার ফজল মিয়ার ছেলে। 

আজ শনিবার দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকায় নিজ বাড়ির কক্ষ থেকে মর্জিনা বেগমের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত মর্জিনা বেগম নওগা জেলার ধামইরহাট থানাধীন গোরাবট গ্রামের মৃত ইসমাইল হোসেনের মেয়ে। তিনি আশুলিয়ার জিরাবোতে মাসকট পোশাক কারখানায় চাকরি করতেন। 

অন্যদিকে আশুলিয়ার ইয়ারপুর এলাকার লাল পাহাড়ের জঙ্গল থেকে মাহাবুবুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাহবুবুর রহমান কুড়িগ্রামের ওলিপুর থানাধীন হকুডাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি আশুলিয়ার নিশ্চিন্তপুরের আবদুল হামিদের বাসায় স্ত্রীসহ বসবাস করে আসছিলেন এবং স্থানীয় হা-মীম গ্রুপের তৈরি পোশাক কারখানায় চাকরি করতেন। 

নিহত মাহাবুরের স্ত্রী খাদিজা জানান, গত রাত ৭টায় বাসা থেকে বের হয়ে যায় মাহাবুব। তারপর আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিলো না। পরে লোক মারফত জানতে পেরে ইয়ারপুর জঙ্গলে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তার সাতে কারো কোন শত্রুতা ছিল না। কে বা কারা কেন তাকে এই নির্মমভাবে হত্যা করেছে তা তিনি জানেন না।

আশুলিয়া থানার এস আই আবুল কামাল আজাদ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পোশক শ্রমিক মর্জিনাকে পরিবারের কলহের জের ধরে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড স্বামী। অন্যদিকে মাহাবুব রহামাকে কে বা কারা কি কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

 

 



মন্তব্য