kalerkantho


জামালপুরে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩

জামালপুর প্রতিনিধি    

১৬ ডিসেম্বর, ২০১৭ ২০:৫০



জামালপুরে ট্রাকচাপায় নিহত ২, আহত ৩

জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় দুটি মোটরসাইকেলের দুই আরোহী নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন। আজ শনিবার সন্ধ্যায় মেলান্দহ-ইসলামপুর সড়কের কাঙ্গালকুর্শা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে মেলান্দহ থানার ওসি মাজহারুল করিম জানান, সন্ধ্যায় ইসলামপুর থেকে মেলান্দহগামী একটি ট্রাক কাঙ্গালকুর্শা এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের চাপায় দুটি মোটরসাইকেলের আরোহী জাহাঙ্গীর আলম (২৫) ও মোঃ মামুন (২৮) নামে দুই যুবক ঘটনাস্থলেই নিহত হয়। নিহত জাহাঙ্গীর আলম ইসলামপুর উপজেলার ডিগ্রীরচর গ্রামের চাঁন মেম্বারের পুত্র এবং মোঃ মামুন মেলান্দহ পৌরসভার মেঘারবাড়ি গ্রামের ফুল মিয়ার পুত্র। একই ঘটনায় মোঃ মিনহাজ, মোঃ আনিছ ও মো. সুজন নামের তিন যুবক গুরুতর আহত হয়েছে। মেলান্দহ থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে। আটক করেছে ঘাতক ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি।

এ প্রসঙ্গে ইসলামপুর উপজেলার চরগোয়ালীনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলীনুর ইসলাম জানান, ট্রাকচাপায় আহত মোটরসাইকেল আরোহী ডিগ্রীরচর বেপারীপাড়া গ্রামের আনার আলীর পুত্র মোঃ মিনহাজ (২০), একই গ্রামের আব্দুল খালেকের পুত্র মোঃ আনিছ (২০) এবং মেলান্দহ পৌরসভার মেঘারবাড়ি গ্রামের ফজলুল হকের পুত্র মোঃ সুজন (২২) কে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


মন্তব্য