kalerkantho


নড়াইলে বিজয় দিবসের কর্মসূচিতে আ.লীগের দু'পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া

নড়াইল প্রতিনিধি    

১৬ ডিসেম্বর, ২০১৭ ২০:৩০



নড়াইলে বিজয় দিবসের কর্মসূচিতে আ.লীগের দু'পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া

নড়াইলের লোহাগড়ায় বিজয় দিবসের কর্মসূচিতে আওয়ামী লীগের দু'পক্ষের হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়েছে। এতে পুস্পস্তবক অর্পণ কর্মসূচি পন্ড হয়ে যায়। শহীদ মিনারে জুতা পায়ে পুলিশ সহ আওয়ামী লীগ কর্মীরা ফুলের ডালি পদদলিত করেছেন। আজ শনিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলা সদরের মোল্লার মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মোল্লার মাঠে বিজয় দিবসের কর্মসূচি আয়োজন করা হয়। সকাল সাড়ে আটটার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের একটি অংশ পুস্পস্তবক অর্পণ করে। এ সময়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির ও পৌর মেয়র আশরাফুল আলমের নেতৃত্বে একটি মিছিল এসে পুস্পস্তবক অর্পণ করতে গেলে দু'পক্ষের মধ্যে হাতাহাতি ও কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়া হয়। 

এ সময় মারামারি ছাড়াও উভয়পক্ষের লোকেরা এবং পুলিশ জুতা পায়ে ফুলের ডালি ভাংচুরসহ তান্ডব চালিয়েছে। মাঠে আসা শিক্ষার্থী ও দর্শনার্থীরা ভয়ে দিগ্বিদিক ছুটাছুটি করতে থাকে। এ সময় ঘটনাস্থলে নড়াইল-০২ আসনের সংসদ সদস্য এড. শেখ হাফিজুর রহমান, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন এবং ওসি মোঃ শফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ ঘটনার পরে পুস্পস্তবক অর্পণ কর্মসূচি পন্ড হয়ে যায়। 

লোহাগড়া থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে টহল দেওয়া হচ্ছে। 



মন্তব্য