kalerkantho


কাউখালীতে বিজয় দিবসে আওয়ামী লীগের দু' পক্ষে সংঘর্ষে আহত ১০

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৯:৫০



কাউখালীতে বিজয় দিবসে আওয়ামী লীগের দু' পক্ষে সংঘর্ষে আহত ১০

পিরোজপুরের কাউখালীতে মহান বিজয় দিবসে তুচ্ছ ঘটনার জের ধরে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের দুই পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘষের ঘটনা ঘটেছে। এসময় ১০ জন নেতা কর্মী আহত হয়েছে। আজ শনিবার সকাল ১১টার দিকে শহরের টেম্পু স্টান্ডে বিজয় দিবসের শুভেচ্ছা ব্যানার ছিড়ে ফেলার জের ধরে বিবদমান দুই পক্ষে সংঘর্ষেও ঘটনা ঘটে। এসময় শহরে আতংক ছড়িয়ে পড়ে।

 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদেও সূত্রে জানা গেছে, বিজয় দিবসের আওয়ামী অঙ্গ সংগঠনের সাঁটানো বিজয় দিবসের ব্যানার মুজিব সেনার কয়েকজন কর্মী ছিড়ে ফেলাকে কেন্দ্র করে দুই পক্ষের নেতকর্মীদের মাঝে বাক বিতণ্ডতার শুরু হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। একপর্যায় উভয় পক্ষ লাঠি সোটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শহরে আতংক ছড়িয়ে পড়লে  পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু বিষয়টি নিশ্চিত করে বলেন,  মহান বিজয় দিবসে ব্যানার সাঁটানোকে কেন্দ্র করে কতিপয় নেতা কর্মীদের মাঝে ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। বিজয় দিবসে যা কাম্য নয়। তবে দলীয়ভাবে বিষয়টি নিষ্পত্তি করা হয়েছে। 

কাউখালী থানার অফিসার ইনচাজ মো. মনিরুজ্জামান বলেন, দুই পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে নিবৃত্ত করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


মন্তব্য