kalerkantho


কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ আহত ৯

কুড়িগ্রাম প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৭ ১৬:৫৪



কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ আহত ৯

কুড়িগ্রামের উলিপুরে থ্রি-হুইলারের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮ মুক্তিযোদ্ধাসহ অটো ড্রাইভার আহত হয়েছে। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সরকারকে (৭০) উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ শনিবার সকালে দুর্গাপুর থেকে উলিপুরে বিজয় দিবস অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম টুকু জানান, উলিপুর উপজেলা প্রশাসনের আমন্ত্রণে দুর্গাপুর ইউনিয়নের গোড়াই, মাস্টারপাড়া, পাঁচপীর, যমুনা এলাকার মুক্তিযোদ্ধারা পাঁচপীর বাজার থেকে অটোরিকশা নিয়ে অনুষ্ঠানস্থলের দিকে যাওয়ার সময় ওই এলাকার বেইলি ব্রিজের কাছে এক থ্রি-হুইলারের সাথে সংঘর্ষ হয়। এতে ৮ মুক্তিযোদ্ধাসহ ৯ জন আহত হন। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সরকারকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে প্রেরণ করা হয়েছে। অপর আহত মুক্তিযোদ্ধারা হলেন, দুর্গাপুর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মশিউর রহমান (৬২), আব্দুল জব্বার (৬৮), আলহাজ রোস্তম আলী (৭০), সাইফুর রহমান বকসী (৬৪), ওসমান গণি (৬৫), আবু ইউসুফ সরকার (৭০), আব্দুস সাত্তার (৬৭),আব্দুর রহিম (৫৫) এবং অটোচালক আব্দুর রশীদ (২৭)।  

কুড়িগ্রাম হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসরা ডা. শাহিনুর সরদার শিপন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৯ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ছাড়াও একজনকে রংপুরে রেফার্ড করা হয়েছে। বর্তমানে অটোচালকসহ পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 


মন্তব্য