kalerkantho


ছাতকে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, চালকসহ চারজনের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৭ ২০:১৭



ছাতকে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, চালকসহ চারজনের মৃত্যু

সুনামগঞ্জের ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে একটি যাত্রীবাহী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ চার যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কালারুকা ইউনিয়নের রায়সন্তোষপুর এলাকায় এ ঘটনা ঘটে। যুবকেরা বিকেলে ছাতকের একটি বিয়ের অনুষ্ঠান থেকে নিজ নিজ বাড়িতে ফিরছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাতক পৌর শহর থেকে বিকেল সাড়ে ৫টার দিকে একটি যাত্রীবাহী প্রাইভেট কার সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। গোবিন্দগঞ্জ-সিলেট সড়কে রায় সন্তোষপুর গ্রামের পাশে এসে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ডুবে যায়। এসময় গাড়ির ভিতরে থাকা বিশ্বনাথ উপজেলার মাহতাবপুর গ্রামের তোফায়েল আহমদ (২৮), জালালাবাদ থানার টুকেরবাজার শেখপাড়া এলাকার রাজু আহমদ (৩৫), একই গ্রামের তায়েফ আহমেদ (২৭) ও ওসমানী নগর এলাকার শাহজাহান (৩০)। তাদের লাশ বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকত উল্লা খান বলেন, বলেন, ছাতক থেকে একটি প্রাইভেট কার সিলেটে যাওয়ার পথে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় চালকসহ চারজনই মারা গেছেন। তাদের বাড়ি সিলেটের বিভিন্ন থানায়।


মন্তব্য