kalerkantho


বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ব্রিগেডিয়ার জেনারেলসহ আহত ৬

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১৫ ডিসেম্বর, ২০১৭ ১৯:০৩



বান্দরবানে সড়ক দুর্ঘটনায় ব্রিগেডিয়ার জেনারেলসহ আহত ৬

ছবি : সংগৃহীত

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ সেনাবাহিনীর একজন ব্রিগেডিয়ার জেনারেলসহ ৬ জন আহত হয়েছে। সংকটাপন্ন অবস্থায় সামরিক হেলিকপ্টার যোগে তাদের ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচএ) নিয়ে যাওয়া হয়েছে। আজ শুক্রবার ১৫ ডিসেম্বর দুপুর আড়াইটার দিকে বান্দরবান থেকে থানচি যাবার পথে জীবন নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সামরিক কর্মকর্তা ও তার পরিবারের সদস্যবাহী মাইক্রোবাসটি জীবন নগরের ঢালু অংশে পৌঁছুলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় মাইক্রোবাসটি ২০০ ফুট নীচে পড়ে যায়। এ ঘটনায় সকল আরোহী এবং চালকও আহত হয়েছে।

বান্দরবান সেনা রিজিয়ন সূত্রে আহতদের বিস্তারিত পরিচয় জানানো হয়নি। রিজিয়ন মুখপাত্র জানান, এ বিষয়ে আন্তঃবাহিনী গণ-সংযোগ দফতর (আইএসপিআর) থেকে আনুষ্ঠানিক ভাবে তথ্য জানানো হবে।

তবে নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, বাংলাদেশ সেনাবাহিনী সদর দপ্তরের পরিচালক (প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল ওয়াহিদুল হক তার স্ত্রী-সন্তানসহ ৫ সদস্যের একটি দল নিয়ে থানচি যাচ্ছিলেন। দুর্ঘটনায় তিনি নিজে, পরিবারের সকল সদস্য এবং চালক আহত হয়েছেন। তাদের সবারই অবস্থা আশংকাজনক। বর্তমানে তাদের সবাইকে ঢাকা সিএমএইচ এর আইসিইউতে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে স্থানীয় সুত্র জানায়, দুর্ঘটনার খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর বলিপাড়া জোনের জওয়ানরা বের হয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শুরু করেন। পরে বান্দরবান থেকে ফায়ার সার্ভিস এবং সামরিক বাহিনীর রেকার ও ক্রেন নিয়ে উদ্ধারকর্মীরা কাজে অংশ নেয়। 

 


        


মন্তব্য