kalerkantho


রংপুর সিটি নির্বাচনে প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর প্রার্থীসহ আহত ১০

রংপুর অফিস   

১৫ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৪



রংপুর সিটি নির্বাচনে প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর প্রার্থীসহ আহত ১০

ছবি : কালের কণ্ঠ

রংপুর সিটি নির্বাচনে প্রতিপক্ষের হামলায় কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মাসুদসহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত মাসুদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের খটখটিয়া তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার দুপুরে মামলা হলে পুলিশ এ ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে।

আহত কাউন্সিলর প্রার্থী মাসুদ জানান, সিটি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সাবেক কাউন্সিলর মোখলেসুর রহমান তরু ও তার লোকজন নির্বাচন থেকে তাকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। বৃহস্পতিবার রাতে তালতলা এলাকায় তার বাড়ি সংলগ্ন অরণ্য নার্সারিতে ভোটারদের সঙ্গে কথা বলছিলেন মাসুদ। 

এ সময় কয়েকটি মোটর সাইকেলযোগে এসে প্রতিপক্ষ কাউন্সিলর প্রাথী তরুর লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা কিছু বুঝে ওঠার আগেই তার মাথায় কোপ দিয়ে দ্রুত চলে যায়। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে আরও নয়জন আহত হয়। এ ঘটনায় মাসুদের ভাই ফিরোজ মিয়া বাদী হয়ে গতকাল রংপুর কোতয়ালি থানায় একটি মামলা করেছেন।

মাসুদ ও তার পরিবার জানায়, নির্বাচন নিয়ে বার বার হত্যাসহ ভয়ভীতি, দেখাচ্ছিলেন তরু। নিরাপত্তা চেয়ে থানায় সাতটি ডায়েরি করা হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। মাসুদের ভাই ফিরোজ মিয়া বলেন, পরে আমরা খোঁজ নিয়ে জেনেছি আসন্ন নির্বাচনে পরাজয়ের আশংকায় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী মোখলেসুর রহমান তরুর নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী মাসুদকে হত্যা করার উদ্দেশ্যে হামলা চালিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আজ সন্ধ্যায় রংপুর কোতয়ালি থানার ওসি বাবুল মিয়া জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ সাতজনকে গ্রেপ্তার করেছে। এলাকায় বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

 

 

 


মন্তব্য