kalerkantho


ফেনীর আপ্যায়ন টাওয়ারের পাশে ফের ইয়াবা ও গাঁজা উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৭ ২০:৫১



ফেনীর আপ্যায়ন টাওয়ারের পাশে ফের ইয়াবা ও গাঁজা উদ্ধার

ফেনী পৌরসভার পাশের আপ্যায়ন আফরোজ টাওয়ারের পাশের নির্মাণাধীন ভবনে বন্ধ হচ্ছে না মাদক ব্যবসা। আজ বৃহস্পতিবার সেখানে ফের অভিযান চালিয়ে ২৪৭ পিস ইয়াবা ও   প্রায় আড়াই কেজি গাঁজা  উদ্ধার করা হয়েছে। জেলা প্রশাসনের এই অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

জানা গেছে, ঝটিকা অভিযানে ভবনের ভেতর থেকে ২৪৭ পিস ইয়াবা ও   প্রায় আড়াই কেজি গাঁজা  উদ্ধার করা হয়। অভিযানের খবরে পালিয়ে যায় ভবনের ভেতরে থাকা মাদক ব্যবসায়ীরা। আশেপাশের লোকের ভাষ্য অনুসারে স্পটটি মেথর সর্দার হানিফ চালায়।

গত ৪ ডিসেম্বর একই স্থানে অভিযান চালিয়ে  ১১৫ বোতল ফেন্সিডিল, ১০ লিটার মদ ও ৫০০ গ্রাম গাঁজা  উদ্ধার করা হয়। এ সময় অভিযানে ভবনের ভেতর থেকে মইন উদ্দিন রাসেল (৩২) ও  বিরিঞ্চির জালাল আহমেদ(৪৫) নামে দুইজনকে আটক করা হয়।

এর আগের সপ্তাহেও আপ্যায়ন আফরোজ টাওয়ারের সামনে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ফেনী সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র মো: ইয়াসিন রিপন (২৪)কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সোহেল রানা জানান, মুহুর্মুহু অভিযানের পরও মাদক ব্যবসায়ীরা তৎপর। এটি শহরের একটি প্রসিদ্ধ স্পট। এই স্পটে মাদক ব্যবসা পুরোপুরি বন্ধে সন্মিলিতভাবে অভিযান পরিচালনা করা প্রয়োজন।

এ সময়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী শাখাক উদ্ধারকৃত পরিত্যক্ত মাদকের ব্যাপারে একটি ডায়েরির মাধ্যমে সম্পৃক্তদের ব্যাপারে তদন্তের নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।  অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা উপস্থিত ছিলেন।


মন্তব্য