kalerkantho


রাজশাহীতে পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০৩:৪৫



রাজশাহীতে পুলিশের মতবিনিময় সভা

ছবি : কালের কণ্ঠ

রাজশাহী পুলিশ লাইন্স মাঠে ‘শিশুবান্ধব ডেস্ক নির্মাণ, সিডিএমএস’র হালনাগাদকরণ, জঙ্গী তৎপরতা ও মাদক নির্মুল বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এ্যাডমিন এন্ড অপস) মোখলেসুর রহমান। সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন আরএমপি পুলিশ কমিশনার মাহাবুবর রহমান। 

এছাড়াও উপস্থিত ছিলেন আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) মোঃ মাসুদুর রহমান ভূঁইয়া, অতিরিক্ত ডিআইজি (অপরাধ) নিশারুল আরিফ প্রমুখ। 

প্রধান অতিথি মোখলেসুর রহমান তাঁর বক্তব্যে রাজশাহীর থানাগুলোতে শিশুবান্ধব ডেস্ক ও নারী সহায়তা প্রদান সেল নির্মাণ নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদাণ করেন। থানাগুলোতে সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় সেটা নিশ্চিত করতে অফিসার ইনচার্জদেরকে নির্দেশ প্রদান করেন। এছাড়াও মাদকদ্রব্য নির্মুলে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য বলেন এবং চলমান অভিযান আরও জোরদার করতে নির্দেশ দেন। জঙ্গী দমনে পুলিশ বর্তমানে যেভাবে সক্রিয় রয়েছে, সেটা আরও গতিশীল করার জন্য নির্দেশনা প্রদান করেন। সাধারণ জনগণকে সাথে নিয়ে জনবান্ধব পুলিশিং কার্যকর করতেও আহ্বান জানান তিনি। 

 

 


 


মন্তব্য