kalerkantho


নোয়াখালীতে মাদক, ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১৪ ডিসেম্বর, ২০১৭ ০২:১৪



নোয়াখালীতে মাদক, ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে মানববন্ধন

ছবি : কালের কণ্ঠ

মাদককে না বলার শপথ করে গতকাল বুধবার নোয়াখালীর সদর উপজেলার আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজের সহস্রাধিক ছাত্রছাত্রীসহ স্থানীয় এলাকাবাসী কলেজের সম্মুখের সড়কে মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে কলেজ মিলনায়তনে ধুমপান, ইভটিজিং, মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে এক আলোচনাসভা ও কমেডি শো এর আয়োজন করা হয়।

মানববন্ধনে নোয়াখালী জেলা প্রশাসক মাহবুবল আলম তালুকদার ও কলেজ ব্যবস্থপনা কমিটির সভাপতি নোয়াখালীর সদর উপজেলা চেয়ারম্যান আ্য্যডভোকেট শিহাব উদ্দিন শাহিন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালকসহ স্থানীয় ব্যবসায়ী, কলেজের ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষকমন্ডলীসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

মানববন্দন শেষে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজের ব্যবস্থাপনায় আলোচনাসভায় সভাপতিত্ব করেন আদুল মালেক উকিল কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও নোয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান আ্য্যডভোকেট শিহাবউদ্দিন শাহিন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলাম, নোয়াখালী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, আবদুল মালেক উকিল ডিগ্রি কলেজের অধ্যক্ষ এনামুল হক ও কালের কন্ঠের নোয়াখালী প্রতিবেদক সামসুল হাসান মীরন।


মন্তব্য