kalerkantho


কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি; ৮০ ভরি স্বর্ণালঙ্কার লুট

কেরানীগঞ্জ ( ঢাকা) প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৭ ২১:২৫



কেরানীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি; ৮০ ভরি স্বর্ণালঙ্কার লুট

কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি জয়নগর এলাকায় গতকাল সোমবার রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করে নিয়েছে বলে ভুক্তভোগী পরিবারের অভিযোগ। ঘটনাটি ঘটেছে তারানগর ইউনিয়নের জয়নগর এলাকার মৃত লায়েক আলীর বাড়িতে।

ক্ষতিগ্রস্ত লায়েক আলীর স্ত্রী লুৎফর নাহার জানান, প্রতিদনের ন্যায় আমরা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক তিনটার সময় ৩০/৩৫ জনের একটি সংঘবদ্ধ মুখোস পরিহিত অস্ত্রধারী ডাকাতদল তাদের ২ তলা বাড়ির ভিতর প্রবেশ করে। এরপর তারা নীচতলার জানালার গ্রিল কেটে ঘরের ভিতর আসে। আমরা কিছু বুঝে উঠার আগেই আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর আমার ঘরের আলমারি ভেঙ্গে নগদ এক লাখ টাকা লুট করে। তারপর আমার মেয়ে সাম্মি আক্তারের ঘরে গিয়ে আলমারি সোকেস ও আসবাবপত্র ভেঙ্গে বিভিন্নস্থান থেকে প্রায় ৮০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে। ডাকাতদলটি ঘরের ভিতর আরো কিছু পাবার আশায় সোয়া দুই ঘণ্টা তাণ্ডবলীলা চালায়। এরপর ডাকাতদলটি ভোর সোয়া পাঁচটায় বাসা থেকে বের হয়ে যায়।

আজ মঙ্গলবার খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহরাওয়ার্দী আমাদের বাসায় এসে সব দেখে জেনে গেছেন। এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহরাওয়ার্দী কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন, এ সংক্রান্তে বিছু বলা যাবে না। না বলার জন্য জেলা এস পির নির্দেশ রয়েছে। আমাদের ছোট র‌্যাংকে কাভার করে না বলে ফোন রেখে দেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লুট হওয়া মালামাল এবং সংঘবদ্ধ ডাকাতদলটিকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করা হচ্ছে। ইতোমধ্যে আমাদের কয়েকটি টিম সাম্ভব্যস্থানে অভিযান পরিচালনাও করা করেছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য