kalerkantho


মোনায়মুল হক সভাপতি, তহিদুল সাধারণ সম্পাদক

সৈয়দপুরে রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কমিটি গঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১২ ডিসেম্বর, ২০১৭ ১৮:৩৭



সৈয়দপুরে রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কমিটি গঠিত

প্রকৌশলী মো. মোনায়মুল হককে সভাপতি এবং প্রকৌশলী মো. তহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সৈয়দপুর শাখা কমিটি গঠিত হয়েছে।

গতকাল সোমবার রাতে শহরের সাহেবপাড়াস্থ বাংলাদেশ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত শাখা নির্বাচনী সভায় আগামী ২০১৮-২০১৯ মেয়াদের ওই কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ে ডিপ্লোমা প্রকৌশলী সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক কুমার ভৌমিক। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল রাজ্জাক ও দপ্তর সম্পাদক মো. আবুল হোসেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সৈয়দপুর শাখার সভাপতি শামীম নেওয়াজ। সভায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মোনায়মুল হক।

এ কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি আব্দুস সামাদও মো. দিলশাদ করিম আবু হেনা, যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক মো. শাহজাহান মোল্লা, অর্থ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক নিজামুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মো. রুহুল আমিন, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আরিফুর রহমান এবং কার্যকরী সদস্য মো. শামীম নেওয়াজ ও শাহিনুল ইসলাম।


মন্তব্য