kalerkantho


তানোরে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১১ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪১



তানোরে পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রতীকী ছবি

তানোরে এক যুবতীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে পুলিশ (কনস্টেবল) সদেস্যের বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার দিবাগত রাতে ওই যুবতী (২৮) নিজেই বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। 

মামলা সুত্রে জানা গেছে, তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের বাকোশপুর গ্রামের জৈনক ব্যক্তির মেয়ের সঙ্গে মোবাইল ফোনে তানোর পৌর এলাকার হাবিবনগর পালপাড়া গ্রামের মনোরঞ্জন পালের ছেলে পুলিশ কনস্টেবল (ঢাকায় কর্মরত) রাজকুমার পালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তবে রাজকুমার নিজের পরিচয় গোপন করে ওই যুবতীকে নিজের নাম পাল্টিয়ে রাজ নামে পরিচয় দেয়। 

এরপর প্রেমের সম্পর্কের সুত্র ধরে রাজকুমার ছুটিতে বাড়িতে এসে ওই মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে কৌশলে গত শনিবার তাকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। কিন্তু মেয়েটিকে পরে আর সে বিয়ে করতে অস্বীকার করে। পরের দিন গতকাল রবিবার মেয়েটি রাজ কুমারের বাড়িতে গিয়ে ওঠে। 

তবে রাজকুমারের পরিবারের সদস্যরা মেয়েকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। বিষয়টি স্থানীয় লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে সন্ধ্যায় থানায় নিয়ে আসে। এরপর মেয়েটি বাদী হয়ে থানায় মামলা করেন। 

তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, ওই কিশোরী নিজে বাদী হয়ে থানায় অপহরণ ও ধষর্ণের মামলা করেছেন। আসামি রাজকুমার পুলিশের একজন সদস্য। সে ঢাকায় কর্মরত আছে। তবে সে পলাতক রয়েছে বলে জানিয়েছেন তিনি।  



মন্তব্য