kalerkantho


সৈয়দপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১০ ডিসেম্বর, ২০১৭ ১৯:২১



সৈয়দপুরে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

ছবি : কালের কণ্ঠ

বাংলাদেশ মানবাধিকার ব্যুরো সৈয়দপুর জেলা শাখার উদ্যোগে আজ রবিবার বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজর সকালে শহরের শেরে বাংলা সড়কস্থ অত্যাধুনিক সুপার সার্কেট সৈয়দপুর প্লাজা  চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সৈয়দপুর প্লাজা চত্বরে এসে শেষ হয়। 

র‍্যালীতে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম, সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা, সৈয়দপুর পৌরসভার নারী কাউন্সিলর কাজী জাহানারা বেগম, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, বাংলাদেশ মানবাধিকার ব্যুরো সৈয়দপুর শাখার সভাপতি গোলাম রব্বানীসহ অন্যান্য সুধীজন, সাংবাদিক, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষিকা ও  শিক্ষার্থী অংশ নেয়। 
 
পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ করিম মিস্টার, সৈয়দপুর কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান হাফিজ। এর আগে সকালে শান্তি প্রতীক কবুতর ও বেলুন উড়িয়ে মানবাধিকার দিবসরে বর্ণাঢ্য র‍্যালীর উদ্বোধন করা হয়।

 

 



মন্তব্য