kalerkantho


শিবগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ২

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ    

৭ ডিসেম্বর, ২০১৭ ২২:১৭



শিবগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত ২

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুতের শাহবাজপুর সাব-স্টেশনের অধীন শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লার দিয়াড় এলাকায় আজ বৃহস্পতিবার বিকেলে ১১ কেভি বিদ্যুতের লাইন সম্প্রসারণের সময় বৈদ্যুতিক খুঁটিতে তার সংযোগ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে শাকিব (২১) ও সজল ( ২০) নামে দুই শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন বিদ্যুৎ শ্রমিক আহত হয়েছে।

 

নিহত শাকিব নওগাঁর জেলার ধামুরহাট উপজেলার বীরগ্রাম এলাকার উত্তর চোঘাট গ্রামের আমিনুল ইসলামের ছেলে ও সজল রাজশাহী চারঘাট এলাকার আব্দুল খলিলের ছেলে। আহতরা হল- মোয়াজ্জেম (২৪), হানিফ (৩০), রাসেল (২৪) ও সাকিল (৩৪)।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে কয়লার দিয়াড় এলাকার একটি ইটভাটার পার্শ্বে সেবা নামে এক ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিকেরা ১১ কেভি বৈদ্যুতিক লাইন সম্প্রসারণের কাজ করছিল। এসময় তারের সংযোগে বিদ্যুৎপৃষ্টে শাকিব মারা যায়। এতে ওই সেবা নামে ঠিকাদারের আরও পাঁচজন শ্রমিক আহত হয়।  

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে দায়িত্বরত মেডিক্যাল অফিসার কুশল কুমার ব্যান্ধা জানিয়েছেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে শ্রমিক সজলকে নেয়ার পথে রাত ৮ টার দিকে মারা যায় বলে জানায় শিবগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম।

 

 

 

 


মন্তব্য