kalerkantho


আশুলিয়া প্রেস ক্লাবের যুগপুর্তি

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৭ ডিসেম্বর, ২০১৭ ২০:২৬



আশুলিয়া প্রেস ক্লাবের যুগপুর্তি

ছবি : কালের কণ্ঠ

জাতীয় এবং প্রেস ক্লাবের নিজস্ব পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য আনন্দ র‍্যালির মাধ্যমে আশুলিয়া প্রেস ক্লাবের এক যুগ পুর্তি অনুষ্ঠন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেস ক্লাব প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করেন সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান।  
 
জাতীয় সঙ্গীতের তালে তালে এসময় ক্লাবটির সভাপতি মোজাফফর হোসাইন জয় এবং সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপুর উপস্থিতিতি আগত অন্যন্য অতিথি ও সিনিয়ার সংবাদিকবৃন্দ ক্লাবটির নিজস্ব পতাকা উত্তোলন করেন। পরে শুরু হয় বর্ণাঢ্য র‍্যালি। র‍্যালিটি প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানার সামনে থেকে পুনরায় প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়। এরপর অতিথিদের নিয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।  
 
আলোচনা সভায় সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এছাড়া বক্তব্য দেন স্থানীয় ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুয়িলা থানার পরিদর্শক (তদন্ত) খোন্দকার আতাউর রহমান ও পরিদর্শক জাহিদুর রহমান (অপারেশন)। এসময় সাভার, আশুলিয়া, ধামরাই, কালিয়াকৈর এলাকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  
 

মন্তব্য