kalerkantho


গুলিতে সাবেক ইউপি সদস্যসহ নিহত ২

কালের কণ্ঠ অনলাইন   

২৫ নভেম্বর, ২০১৭ ১১:৩০



গুলিতে সাবেক ইউপি সদস্যসহ নিহত ২

পাবনায় পৃথক গুলির ঘটনায় সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যসহ দুই জন নিহত হয়েছেন। পুলিশ জানায়, পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নে সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাতে ওই ইউনিয়নের দূর্গাপুর খানকাপাক বাজারে এ ঘটনা ঘটে। নিহত ইউপি সদস্য সবুজ মণ্ডল (৩৮) ঢালারচর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত লোকমান মণ্ডলের ছেলে। তিনি ইউনিয়নটির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন।


আরো পড়ুন : লক্ষীপুরে ডাকাতের গুলিতে সাবেক ইউপি


পাবনার সুজানগর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে দুর্গম দুর্গাপুর খানকাপাক বাজারের লাল মিয়ার দোকানে বসে কথা বলছিলেন সবুজ। এ সময় কয়েকজন এসে তাকে টেনেহিঁচড়ে দোকান থেকে বের করে গুলি করে হত্যা করে। যাওয়ার সময় তারা সর্বহারা দলের স্লোগান দিতে থাকে। ওই সময় আতঙ্কে বাজারের সব দোকানপাট বন্ধ করে মানুষ নিরাপদে ছুটতে থাকে।


আরো পড়ুন : ইসলামপুরে দুর্বৃত্তদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত


নিহত সবুজ একই এলাকার অপর একটি চরমপন্থী সংগঠন জুলহাস বাহিনীর আঞ্চলিক নেতা ছিলেন। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এদিকে, অপর এক ঘটনায় শুক্রবার পাবনা শহরের ছাতিয়ানী মহল্লায় এক যুবক গুলিতে নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত যুবক বাবু খন্দকার অবৈধ পিস্তলের গুলিতে আত্মহত্যা করেছেন। তিনি পাবনা পৌর এলাকার ছাতিয়ানী মহল্লার ফজলে রাব্বি সড়ক এলাকার মনি খন্দকারের ছেলে।

 


মন্তব্য