kalerkantho


'জনগণ সাম্প্রদায়িক রাজনীতির ধারায় আর ফিরে যাবে না'

কালের কণ্ঠ অনলাইন   

২৫ নভেম্বর, ২০১৭ ০০:২৮



'জনগণ সাম্প্রদায়িক রাজনীতির ধারায় আর ফিরে যাবে না'

ফাইল ছবি

ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, দেশের জনগণ দুর্নীতি, দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িক রাজনীতির ধারায় আর ফিরে যাবে না।

তিনি বলেন, আগে যেখানে হাজার কোটি টাকার বাজেট হতো এখন সেখানে লাখ কোটি টাকা ছাড়িয়েছে।

মাথা পিছু আয় বৃদ্ধি পেয়েছে। শিশু ও মাতৃ মৃত্যুর হার কমেছে। আজকে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমাদের রিজার্ভ বেড়েছে রফতানীতে আমাদের আয় অনেক বৃদ্ধি পেয়েছে বলে।

শুক্রবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, সময়ের এক ফোঁড় অসময়ের দশ ফোঁড়। এখন অবস্থা সময়ের এক ফোঁড়ের। তাই আমাদের ২১ দফা কর্মসূচি নিয়ে জনগণের দোড়গোড়ায় যেতে হবে।

‘সামজিক ন্যায্যতা ও সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোল’ এ প্রতিপাদ্যে ওয়ার্কার্স পার্টি এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি হিমাংশু সাহার সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে কেন্দ্রীয় কমিটির নেতা জাকির হোসেন, মুন্সিগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট মনিরউজ্জামান কনক, সেক্রেটারি নূরে আলম বিপ্লব বক্তব্য রাখেন।


মন্তব্য