kalerkantho


কেরানীগঞ্জের তিন ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২৪ নভেম্বর, ২০১৭ ১৯:৩৪



কেরানীগঞ্জের তিন ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন

আজ শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার জিনজিরা ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিদ্যুৎ,জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, "১৫ শ কোটি টাকা ব্যয়ে কেরানীগঞ্জের সকল বিদ্যুৎ লাইন আন্ডার গ্রাউন্ড করা হবে। ইতিমধ্যে অস্ট্রেলিয়ান কনসালটেন্টরা নকশার কাজ শুরু করেছেন। কেরানীগঞ্জের ওপর দিয়ে পদ্মানদী থেকে ঢাকাবাসীর জন্য যে পানি আনা হচ্ছে সে পানি যেন আমার কেরানীগঞ্জবাসীও পায়- সে ব্যবস্থাও করা হচ্ছে। এর ফলে কেরানীগঞ্জবাসীর আর টাকা খরচ করে পানির জন্য গভীর নলকূপ বসাতে হবে না, পদ্মার পানি থেকেই কেরানীগঞ্জবাসীর খাবারের পানি সমস্যা সমাধান হবে। "

আসন্ন নির্বাচন সম্পর্কে প্রতিমন্ত্রী বলেন, "সম্মেলনের মধ্য দিয়ে আমাদের দক্ষ নেতৃত্ব গড়ে তুলতে হবে। এমন নেতৃত্ব গড়ে তুলতে হবে যে নেতৃত্ব প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে ভোট চাইবে। যাদের নেতৃত্ব দেখে সবাই নৌকায় ভোট দেবে। "

জিনজিরা ইউনিয়ন নির্বাচন প্রস্তুতি কমিটি আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগ সদস্য হাজি মোস্তাক আহমেদের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

আরো বক্তব্য দেন জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজি সেলিম আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা মুযাহিদুল ইসলাম মামুন, সোহবার হোসেন খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শাহজাহান, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি ইকবাল হোসেন প্রমুখ।

 


মন্তব্য