kalerkantho


কেরানীগঞ্জে পৃথক অভিযানে দুই মাদক সম্রাট গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৩ নভেম্বর, ২০১৭ ১৯:৩২



কেরানীগঞ্জে পৃথক অভিযানে দুই মাদক সম্রাট গ্রেপ্তার

প্রতীকী ছবি

রাজধানীর একাধিক মামলার পলাতক আসামী ও মাদক সম্রাট মিজান ওরফে গোল্ডেন মিজান (৩৫) এবং কেরানীগঞ্জ মডেল থানাধিন জিয়ানগর এলাকার মাদক সম্রাট মোঃ শফিককে (৩৬) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার রাতে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা টেবলেটসহ তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে খবর পাই যে, রাজধানীর কামরাঙিরচর এলাকার মৃতঃ আবু তাহেরের ছেলে কুখ্যাত মাদক সম্রাট একাধিক মামলার পলাতক আসামী মিজান ওরফে গোল্ডেন মিজান কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের খোলামোড়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিত্বে আমার নেতৃত্বে এস আই শফিউল আযম (পিপিএম) উক্তস্থানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।  

পরে তার দেহ তল্লাসি করে ১০৯ পিস ইয়াবা টেবলেট পাওয়া যায়। তিনি আরো জানান, গোল্ডেন মিজানের বিরুদ্ধে রাজধানীর কামরাঙিরচর থানায় ৫টি, চকবাজার থানায় ১টি ও নিউমার্কেট থানায় ২টি মাদকের মামলা রয়েছে। মাদক ব্যবসায় ভাল নাম করার পর মিজান নামের সাথে টাইটেল লাগানোর জন্য তার দাতের মধ্যে একটি গোল্ডের ক্যাপ লাগিয়ে নামের সাথেও জড়িয়ে দেয় গোল্ডেন মিজান। তার বিরুদ্ধে এসআই শফিউল আযম বাদী হয়ে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

অপরদিকে এস আই মোঃ নুরুল হুদা বুধবার রাতে জিয়ানগর এলাকায় টহল ডিউটি করার সময় আরেক মাদক ব্যবসায়ী মোঃ শফিককে গ্রেপ্তার করে। এ সময় তার দেহ তল্লাসি করে ৪৩ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে এস আই নুরুল হুদা বাদী হয়ে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

গতকাল বৃহস্পতিবার ৫ দিনের রিমান্ড আবেদন করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।  


মন্তব্য